,

বেতাগীর নতুন ইউএনও মোঃ রাজীব আহসান’র যোগদান

মো. শামীম সিকদার ♦
বরগুনার বেতাগীর নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে যোগদান করেছেন মোঃ রাজীব আহসান। বুধবার (২৫ অক্টোবর) তিনি বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করার পর বৃহস্পতিবার বেতাগীতে প্রথম কর্মদিবসে উপজেলা আইন শৃংখলা সভায় সভাপত্বি করেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজীব আহসান বেতাগীতে যোগদানের আগে যশোরের অভয়নগর উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসাবে দায়িত্ব পালন করেন। তিনি ২৯ তম বিসিএস’র কর্মকর্তা হিসেবে চাদপুর জেলা প্রশাসক কার্যালয়ে ১ আগষ্ট ২০১১ তারিখ সহকারী কমিশনার হিসেবে চাকুরীতে যোগদান করেন। তার বাড়ি রাজবাড়ীর সদর উজেলায়। তিনি বিবাহিত এবং ১ পুত্র সন্তানের জনক। তার স্ত্রী সাবরিনা সামসাদ একজন গৃহীনি।
মোঃ রাজীব আহসান কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজী সাহিত্যে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং এমবিএ করেন। এ ছাড়াও তিনি যুক্তরাজ্যের বর্ণমাউথ বিশ্ববিদ্যালয় থেকে “ম্যানেজমেন্ট উইথ প্রজেক্ট ম্যানেজমেন্টে (এমপিএম)” বিষয়ে ১ বছর মেয়াদী মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।
বেতাগীতে যোগদান করে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজীব আহসান ফোকাস নিউজকে বলেন, এখানে যোগদান করে আমি সম্মানিত, আনন্দিত এবং খুশি। আমার উপর অর্পিত দায়িত্ব সততা ও ন্যয় নিষ্ঠার সাথে পালন করব। তিনি আরও বলেন, উপকূলীয় এলাকায় চাকুরী করার ইচ্ছা ছিল আজ তা পূর্ণ হ’ল।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর