,

বিএমডিএফ’র পরিচালক হলেন বেতাগীর মেয়র এবিএম গোলাম কবির

মো: শামীম সিকদার ♦
বাংলাদেশ মিউনিসিপ্যাল ডেভেলপমেন্ট ফান্ড-বিএমডিএফ’র পরিচালক মনোনীত হয়েছেন বেতাগী পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবিএম গোলাম কবির।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মস্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগ বৃধবার (২২ নভেম্বর) এবিএম গোলাম কবিরকে দুই বছরের জন্য বিএমডিএফ’র পরিচালক মনোনয়ন সংক্রান্ত চিঠি প্রকাশ করেন। এ খবর দুপুরে বেতাগী পৌরসভায় পৌছলে পৌসভার কর্মকর্তা কর্মচারীরা আনন্দ উল্লাস করেন। বেতাগী পৌরসভার সচিব মো. জসিম উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ খবর জানা যায়।
বিএমডিএফ’র পরিচালক মনোনীত হওয়ায় অনুভূতি প্রকাশ করে এবিএম গোলাম কবির ফোকাস নিউজকে বলেন, আমাকে এ পদে মনোনয়ন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও এলজিইডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ও এই মন্ত্রনালয়ের সচিব আব্দুল মালেক’র প্রতি কৃতাজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আমার উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করব। তিনি আরও বলেন, এই খুশির মুহুর্তে আমি বেতাগী পৌরবাসীকে ধন্যবাদ জানাই, যারা আমাকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন।
ফোকাস নিউজ পরিবার’র পক্ষ থেকে বিএমডিএফ’র নতুন পরিচালককে অভিনন্দন জানাচ্ছি।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর