,

সাত দিন ছাত্র থাকবো, এরপর শুরু করবো- মোস্তাফা জব্বার

ফোকাস নিউজ ডেক্স ♦

সরকারী প্রতিষ্ঠানগুলো লাভজনক করা হবে কি না এমন প্রশ্নের জবাবে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের নব-নিযুক্ত মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, আমি ৭ দিন ছাত্র থাকবো, এরপর আমি আমার কাজ শুরু করবো। প্রধানমন্ত্রী একটি ডুবন্ত নৌকাকে জাগিয়ে তোলার দায়িত্ব আমার উপর দিয়েছেন। আমি সফল হতে পারবো এমন আস্থা ও বিশ্বাস থেকে প্রধানমন্ত্রী আমার ওপর এ দায়িত্ব দিয়েছেন। আমি সফল হতে না পারলে প্রধানমন্ত্রীও সফল হবেন না। আমি সফল হলে প্রধানমন্ত্রী সফল ও শক্তিশালী হবেন। আর তাঁর সম্মান রাখার জন্য আমি কাজ করবো।
শনিবার (৬ জানুয়ারী) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধীতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এর আগে মন্ত্রী হেলিকাপ্টার যোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধবেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এ সময় বিটিআরসি’র চেযারম্যান ড. শাহজাহান মাহমুদ, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ খুলনা ও গোপালগঞ্জের বিটিসিএল এর কর্মকর্তা-কর্মচারী ও গোপালগঞ্জ ডাক বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর