,

বিষখালী নদীতে বেতাগী-কচুয়া পয়েন্টে ব্রিজ নির্মানের দাবীতে বেতাগীতে নাগরিক সভা

আকন্দ শফিকুল ইসলাম ♦
পায়রা বন্দরের সাথে মংলা বন্দরের সংযোগ স্থাপনের জন্য পটুয়াখালী-বেতাগী-কাঠালিয়া- খুলনা মহাসড়কের বিষখালী নদীতে বেতাগী-কচুয়া পয়েন্টে ব্রিজ নির্মানের দাবীদে বরগুনার বেতাগীতে সর্বদলীয় নাগরিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান কবিরের সভাপতিত্বে নাগরিক সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির। সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: মাকসুদুর রহমান ফোরকান, জেলা বিএনপি’র সহ-সভাপতি মো: জলিলুর রহমান খান নান্না, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া নওরাজ সিকদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, সাপ্তাহিক বিষখালী সম্পাদক আব্দুস সালাম সিদ্দিকী, সাংবাদিক মো: মিজানুর রহমান মজনু, সাংবাদিক সাইদুল ইসলাম মন্টু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মহসীন ফয়সাল অপু, উপজেলা বিএনপি’ন সহ সভাপতি মো: শাহীন, যুগ্ন সম্পাদক মো: ফারুক হোসেন খোকন, সাংবাদিক সমিতির সভাপতি লায়ন মো: শামীম সিকদার, সাংবাদিক মো: মহসীন খান, সাংবাদিক মো: আবুল বাসার খান, কাউন্সিলর আব্দুর রহিম সিকদার, উপজেলা যুবলীগ সভাপতি মো: জহিরুল ইসলাম লিটন ও উপজেলা ছাত্রলীগ সভাপতি বিএম আদনান খালীদ মিথুন প্রমুখ।
সভায় দাবী আদায়ে বিভিন্ন কর্ম পদ্ধতি নিয়ে আয়োচনা করা হয় এবং দাবী আদায় না হওয়া পর্যন্ত সবাইকে একযোগে কাজ করার আহবান জানানো হয়। সভায় বেতাগী-কচুয়া পয়েন্টে ব্রিজ স্থাপনের জন্য কার্যক্রম বাস্তবায়নের জন্য বিভিন্ন বিষয়ে উপ কমিটি গঠন করা হয়।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর