,

dav

বেতাগীতে এসি ল্যান্ডের বাসায় ঢুকে স্ত্রীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক ♦
বাগেরহাটের সংরক্ষিত আসনের সংসদ সদস্য হেপী বড়ালের মেয়ে ও বরগুনার বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পাল’র স্ত্রী ব্যারিস্টার অদিতি বড়ালের উপর দূুর্বৃত্তরা হামলা করেছে। হামলাকারীর ছুড়িকাঘাতে তিনি গুরুতর আহত হয়েছেন।
মঙ্গলবার (৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টায় বেতাগী শহরের কলেজ রোডস্থ মানছুরা মঞ্জিলের দ্বিতীয় তলায় এসিল্যান্ডের নিজ বাসায় এ ঘটনা ঘটে। এসি ল্যান্ড ৬ টা ১০ মিনিটে বাসা থেকে অফিসে চলে যান। এর ১০ থেকে ১৫ মিনিট পর দূর্বিত্তরা বাসার কলিং বলে টিপলে বাসায় অবস্থানরত অদিতি বড়াল স্বামী এসি ল্যান্ডকে ভেবে দড়জা খূলে দেয়। দরজার খোলার মুহুর্তের মধ্যে দূুর্বৃত্তরা বাসায় প্রবেশ করে অদিতির উপর ছুড়ি দিয়ে হামলা করে করে। হামলায় তিনি মারাত্মক আহত হয়। পরে তাকে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে বাসায় নিয়ে আসা হয়। বাসায় পুলিশ মোতায়েত করা হয়েছে।
জানা যায়, ব্যারিস্টার অদিতি বড়াল’র পিতা বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার চেয়ারম্যান অ্যাডভোকেট কালিদাশ বড়াল ২০০০ সালের ২০ আগষ্ট দূর্বিত্তদের গুলিতে নিহত হন। সেই মামলায় ৫ জনের ফাঁসি ও ৩ জনের যাবজ্জীবন সাজা হয়েছে। বর্তমানে সেই মামলা হাইকোর্টে বিচারাধীন আছে। এই মামলা ব্যারিস্টার অদিতি বড়াল দেখা শুনা করেন। এর আগে আরও দু’বার অতিদির উপর হামলা হয়েছিল

সন্ধ্যার পর বরগুনার জেলা প্রশাসক মো: মোখলেছুর রহমান, পুলিশ সুপার বিজয় বসাক পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক মো: জাকির হেসেন ও বেতাগী উপজেলা নির্বাহী অফিসার মো: রাজীব আহসান ও বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: মামুনুর রশিদ ঘটনা স্থান পরিদর্শন করেছেন।

অদিতির মা সংরক্ষিত আসনের সংসদ সদস্য হেপী বড়াল বলেন, আমার স্বামীর হত্যা মামলার আমাসীরা এ হামলার সাথে জড়িত থাকতে পারে বলে আমি মনে করি।
বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: মামুনুর রশিদ বলেন, পূর্ব শত্রুতার জের হিসেবে এ ঘটনা ঘটছেকিনা বা অন্য কোন বিষয় আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর