,

বেতাগীর খোন্তাকাটা লক্ষ্মিপুরায় হাফিজী মাসরাসা ও এতিমখানা প্রতিষ্ঠার উদ্যোগ

মো: শামীম সিকদার ♦
বরগুনার বেতাগীর খোন্তাকাটা লক্ষ্মিপুরায় হাফিজী মাদরাসা ও এতিমখানা প্রতিষ্ঠার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ উপলক্ষে এলাকার শিক্ষানুরাগী ও গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেন মাদরাসার উদ্যোক্তারা।
২৩ অাগষ্ট সদর ইউনিয়নের খোন্তাকাটা লক্ষ্মিপুরার সিকদার বাড়ীর বৈঠক খানায় মাদরাসার উদ্যোক্তা ও শিল্পপতি মো: সুলতার মাহমুদ রাজা সিকদারের সভাপতিত্বে এবং মাদরাসার উদ্যোক্তা ও শিল্পপতি মো: জাকির হোসেন সিকদারের সঞ্চালনায় এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বেতাগী পৌরসভার সাবেক কাউন্সিলর মো: কামাল হোসেন পল্টু, অাব্দুর রশিদ সিকদার,
বজলুর রহমান সিকদার, অাব্দুল মান্নান সিকদার, রফিকুল ইসলাম সিকদার, অাব্দুস ছত্তার মানিক, অাশ্রাফ অালী সিকদার, অাব্দুস জব্বার সিকদার, মজারাজ সিকদার, বাদশা সিকদার, লোটন সিকদার, বাবু সিকদার, অলি সিকদার, রনি সিকদার, জাহিদ সিকদার, মিন্টু সিকদার, জহির সিকদার, মিলু সিকদার, রাকিব সিকদার, রুবেল সিকদার, রুমান সিকদার ও হুমায়ুন সিকদার।
সভায় সর্বসম্মতিক্রমে সিকদার বাড়ীর সামনে খালের পাড়ে একটি হাফিজী মাদরাসা ও এতিমখানা প্রতিষ্ঠার সিদ্ধান্ত গৃহীত হয়। সভা শেষে মাটি ভরাটের কাজ অানুষ্ঠানিক ভাবে শুরু করা হয়। এখানে মাদরাসা ও এতিমখানা প্রতিষ্ঠিত হলে এলাকার শিশুরা উন্নত পরিবেশে কোরঅান শিক্ষা গ্রহণ করতে পারবে।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর