,

বেতাগী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ফোরকান, পিন্টু-মাহমুদা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক ♦

বরগুনার বেতাগী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোননীত প্রার্থী মো: মাকসুদুর রহমান ফোরকান চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মো: আমিরুল ইসলাম পিন্টু এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মাহমুদা খানম নির্বাচিত হয়েছে বলে বেসরকারি ভাবে জানা গেছে।
বরিবার (৩১ মার্চ) ৪র্থ ধাপে বেতাগী উপজেলা পরিষদ নির্বাচন বিছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তি পূর্ণভাবে ও উৎসবমূখর পরিবেশে শেষ হয়েছে। কোথায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা বিএনপি’র বহিস্কৃত যুগ্ন আহবায়ক গোলাম সরোয়ার রিয়াদ খান সমর্থকদের উপর হামলা এবং ভোট কারচুপির অভিয়োগে সকাল ১১ টায় নির্বাচন বর্জন করেন। মোকামিয়া তার সমর্থকদের উপর হামলায় ৮ জন আহত হয়েছে। আহতের মধ্যে কামরুলকে (৩০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
উপজেলায় ৩৯টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়েছে। মোট ভোটার ছিল ৯২ হাজার ৮০২ জন। তিন পদে প্রার্থী ছিল ১০জন। চেয়ারম্যান প্রার্থী ২জনের মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি’র বহিস্কৃত সহ সভাপতি নেতা মো: শাহজাহান কবির ২৭ মার্চ নির্বাচন থেকে সরে দাড়াঁন।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর