,

এমপি রিমনের নামে অপপ্রচারের প্রতিবাদে পাথরঘাটায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, পাথরঘাটা ♦

বরগুনা-২ (বেতাগী-বামনা-পাথরঘাটা) আসনের সংসদ সদস‍্য আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমনের নামে প্রিয়াংকা মিত্রের মিথ‍্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সন্মেলন করেছেন পাথরঘাটা পুজা উদযাপন পরিষদের সভাপতি অরুন কর্মকার।

সোমবার সকালে পাথরঘাটা প্রেস ক্লাবে আয়োজিত এ সংবাদ সম্মেলনে অরুন কমকার বলেন, পাথরঘাটা উপজেলার চরদুয়ানি ইউনিয়নে সরকারি জমি দখলের উদ্দেশ্যে নির্মিত মন্দিরের প্রতিমা ভাংচুরের যে অভিযোগ উঠেছে তা মিথ্যা ও ভিত্তিহীন। সংসদ সদস্য শওকাত হাসানুর রহমান রিমন হিন্দু সম্প্রদায়ের অত্যন্ত ঘনিষ্টজন, হিন্দুদের সম্মান, সম্পত্তি রক্ষায় তার পৃষ্ঠপোষকতা আমাদের সন্তোষ্টি রয়েছে।
তিনি আরও বলেন, আমাদের প্রিয় সাংসদ শওকত হাসানুর রহমান রিমনের বিরুদ্ধে প্রিয়াংকা মিত্র নামে এক যে নারী বিভিন্ন সংবাদপত্রে ভুল ও মিথ্যা তথ্য দিয়ে হয়রানি করছে বলেও অভিযোগ করেন।
পাথরঘাটা উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অরুন কর্মকার সংবাদ সম্মেলনে আরও উল্লেখ করেন, পাথরঘাটায় হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য পিয়ংকা মিত্র চেষ্টা করছে। এতে বিভ্রান্ত না হতে সাংবাদিকদের মাধ্যমে তিনি সকলকে সতর্ক থাকতে অনুরোধ জানান।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর