,

বরগুনার জেলা প্রশাসক মানবতা দেখিয়ে শিক্ষকের ঘরে পাঠিয়ে দিলেন খাদ্য সামগ্রী ও নগদ টাকা

মোঃ হাবিবুর বহমান ♦বরগুনায় বন্ধ রয়েছে সকল ধরনের শিক্ষা প্রতিষ্ঠান ও প্রাইভেট টিউটর। জেলাজুড়ে অঘোষিত লকডাউন চলার কয়েকদিনের মধ্যেই শিক্ষকের ঘরের খাদ্যদ্রব্য শেষ হয়ে যায় এবং অসহায় হয়ে পরেন ২বছরের শিশু সন্তানের দুধ কেনার অর্থ সংকটে। নিরুপায় হয়ে শিক্ষক জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র সরকারি মোবাইল নাম্বারে অসহায়ত্বের কথা লিখে একটি বার্তা প্রেরন করেন।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ শিক্ষকের অসহায়ত্বের বার্তা বৃহস্পতিবার বিকেলে পেয়ে চাল, ডাল, তেল, আলু, লবন, সাবান এবং শিশু সন্তানের দুধ কেনার জন্য নগদ অর্থ পাঠিয়ে দেন শিক্ষকের ডিকেপি রোডের বাসায়। জেলা প্রশাসকের নির্দেশানুসারে বৃহস্পতিবার রাতে আরডিসি আসাদুজ্জামান শিক্ষকের বাসায় গিয়ে শিক্ষকের হাতে তুলে দেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র পাঠানো ত্রান সহযোগিতা এবং শিশু সন্তানের দুধ কেনার জন্য নগদ অর্থ।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার স্থানীয় কাউন্সিলর জহিরুল হক নান্না। ত্রান ও শিশু সন্তানের দুধ কেনার জন্য নগদ অর্থ পেয়ে শিক্ষক দু’হাত তুলে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র জন্য দোয়া করে বলেন, আমার সংকটময় মূহুর্তে স্যারের এই সহযোগিতা পেয়ে আমি চির কৃতজ্ঞ।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর