,

পাঁচ হাজার পরিবার খাদ্য সামগ্রী দিলেন সুভাষ হাওলাদার

মহসীন খান ♦প্রাণঘাতী করোনাভাইরাসে কর্মক্ষেত্র বন্ধ থাকায় অনেক খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের সাধারণ জীবন বর্তমানে বিপন্ন। দেশব্যাপী এমন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।

একইভাবে বরগুনায় নিজস্ব অর্থায়নে ৫ হাজার অসহায় কর্মহীন ও দরিদ্র পরিবারের পাশে দাড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ বিষয়ক সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার। জেলা শহর থেকে তিনটি উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে এ সহায়তা করা হয়।
শুক্রবার থেকে বুধবার পর্যন্ত যথাযথভাবে সামাজিক দুরত্ব বজায় রেখে স্থানীয় প্রশাসন ও আওয়ামী লীগ নেতৃবৃন্ধের সমন্বয়ে বরগুনা-২ আসনের নির্ধারিত বেতাগী, বামনা ও পাথরঘাটা উপজেলায় এ খাদ্যসামগ্রী বিতরন করা হয়।
(বেতাগী-বামনা-পাথরঘাটা) তিনটি উপজেলায় করোনার প্রভাবে কর্মহীন অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের ৫ হাজার পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় জিনিস) পৌছে দেয়া হয়।
এবিষয়ে সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, বরগুনা প্রান্তিক উপকূলীয় একটি জনপদ। এখানকার অধিকাংশ মানুষ এখন করোনার প্রভাবে কর্মহীন। তাই আমার সাধ্য অনুযায়ী আমি চেষ্টা করেছি এই কর্মহীন মানুষের পাশে দাড়ানোর।
স্থানীয় একাধিক বাসিন্দা জানান, “করোনার দূর্যোগ ছাড়াও বিভিন্ন সময়ে নানান সহযোগিতা নিয়ে বামনা-বেতাগী-পাথরঘাটাবাসীর পাশে দাড়িয়েছেন সুভাষ হাওলাদার। যেসব সহযোগীতা অনেক নেতার কাছ থেকেই পাওয়া যায়নি। তাই বরাবরই স্থানীয়দের প্রশংসায় ভাসছেন সুভাষ চন্দ্র হাওলাদার।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর