,

বেতাগীতে শিক্ষিকা ধর্ষণ | বরগুনা পূজা উদ্যাপন পরিষদের স্মারকলিপি

নিজস্ব প্রতিনিধি, বরগুনা ♦ বরগুনার বেতাগীতে স্কুল শিক্ষিকা ধর্ষণ মামলার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, বরগুনা জেলা কমিটির উদ্যোগে মৌন মিছিল ও স্মারকলিপি প্রদান করা হয়। বৃহস্পতিবার বিস্তারিত..

সাকিব-মুশফিকদের জন্য ৬ কোটি টাকা বোনাস ঘোষণা

ঢাকা অফিস ♦ ঈদের আগেই দেশের মানুষকে বড় আনন্দে ভাসিয়েছেন বাংলাদেশের ক্রিকেটাররা। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবারের মতো টেস্ট জিতে ঈদের আনন্দের সাথে বাড়তি আনন্দ যোগ করেছেন সাকিব আল হাসান-মেহেদী হাসান মিরাজরা। তবে দেশবাসীকে বিস্তারিত..

চলে গেলেন কিংবদন্তি কণ্ঠশিল্পী আব্দুল জব্বার

ঢাকা অফিস ♦  কিংবদন্তি কণ্ঠশিল্পী আব্দুল জব্বার মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। বুধবার সকাল সাড়ে ৮টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিএসএমএমইউ ভিসি বিস্তারিত..

সাকিব-তাইজুল ঘূর্ণিতে টাইগারদের ঐতিহাসিক জয়

ঢাকা অফিস ♦ তাইজুলের আঘাতে হ্যাজলউড আউট হয়ে যাওয়ার পর শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ান ইনিংস। টেস্টে পাঁচবারের দেখায় প্রথমবারের মতো অজিদের হারিয়ে নিজেদের জাত চেনায় টাইগাররা। গড়ে ইতিহাস। দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের বিস্তারিত..

একটি বাড়ি একটি খামার প্রকল্পে গাফিলতি বরদাশত নয়

ঢাকা অফিস ♦ একটি বাড়ি একটি খামার প্রকল্পে কারও কোনো গাফিলতি বা শৈথিল্য বরদাশত করা হবে না বলে জানিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা। মঙ্গলবার সচিবালয়ে পল্লী বিস্তারিত..

রোহিঙ্গাদের অার জায়গা দেয়া সম্ভব হচ্ছে না

আন্তর্জাতিক ডেক্স ♦ জাতিসংঘের সাবেক মহাসচিব কফি অানানের সিদ্ধান্ত অনুযায়ী অালাপ-অালোচনার ভিত্তিতে রোহিঙ্গা সমস্যা সমাধানের অাহ্বান জানিয়েছেন অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, মানবিক দিক বিস্তারিত..

রাখাইনে পুড়ছে বাড়িঘর

আন্তর্জাতিক ডেক্স ♦ দমন-পীড়নের মুখে পালাতে থাকা রোহিঙ্গাদের মধ্যে পাঁচ হাজারের বেশি জন তিন দিনেই বাংলাদেশে ঢুকেছে বলে জানিয়েছে জাতিসংঘ মানবাধিকার সংস্থা ইউএনএইচসিআর। মিয়ানমারে বেসামরিক মানুষের প্রাণহানিতে উদ্বেগ জানিয়েছেন জাতিসংঘ মহাসচিব বিস্তারিত..

শিক্ষিকা ধর্ষণ মামলা | আর বাকি দুই

নিজস্ব প্রতিবেদক ♦ বরগুনার বেতাগীতে শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ মামলার ঘটনার ১২ দিন অতিবাহিত হলেও এখানো দুই আমাসীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। প্রধান আসামি সুমন বিশ্বাস লক্ষ্মীপুর জেলা থেকে গ্রেফতার হলেও দুই বিস্তারিত..

বেতাগীতে শিক্ষিকা ধর্ষণ মামলা | সুমন কাজী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ♦ বরগুনার বেতাগীতে স্কুল শিক্ষিকা ধর্ষণ মামলার এজাহারভূক্ত আসামী সুমন কাজ (৩০) কে গ্রেফতার করা হয়েছে। রবিবার রাতে বেতাগী থানা পুলিশ বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিযনের পুলের হাট এলাকায় অভিযান বিস্তারিত..

আইটিতে তরুণদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে

ঢাকা অফিস ♦ তরুণরা সমৃদ্ধ হলেই দেশ সমৃদ্ধ হবে। তরুণরা প্রশিক্ষণ নিয়ে আত্মকর্মসংস্থান সৃষ্টি করলে দেশ দ্রুত এগিয়ে যাবে। আইটি সেক্টরে সম্ভাবনা রয়েছে প্রচুর। সেই সম্ভাবনার ক্ষেত্রটি তৈরিতে প্রয়োজন নতুন স্বপ্ন বিস্তারিত..