,

প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নিতে লঞ্চযোগে বরিশালের পথে বেতাগীর অাওয়ামী পরিবার

মো: শামীম সিকদার, বরিশালগামী লঞ্চ থেকে ♦
বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় অংশ নিতে বেতাগী উপজেলার অাওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের প্রায় এক হাজার দুই শত নেতা কর্মীরা দ্বিতল লঞ্চযোগে বরিশাল যাচ্ছেন।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯ টায় বেতাগী লঞ্চঘাট থেকে এমভি সুন্দরবন -৫ লঞ্চ বরিশালের উদ্দেশ্যে যাত্রা করে। বেতাগী উপজেলা অাওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অালহাজ্ব এবিএম গোলাম কবির’র নেতৃত্বে এ বরিশাল যাত্রায় অারও অাছেন উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মাকসুদুর রহমান ফোরকান, যুগ্ন সম্পাদক মো: খলিলুর রহমান খান, পৌর অাওয়ামীলীগের সভাপতি অালহাজ্ব বাবুল অাখতার, উপজেলা অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, মহসিন ফয়সাল অপু, উপজেলা যুবলীগ সভাপতি মো: জহিরুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগ সভাপতি বিএম অাদনান খালিদ মিথুন ও সাধারণ সম্পাদক অাল ইসলাম সাব্বির।

এদিকে বেতাগীর সাংবাদিকরা স্থানীয় পত্রিকার জন্য সংবাদ সংগ্রহের জন্য এ লঞ্চযোগে বরিশাল যাচ্ছেন। সাংবাদিকদের মধ্যে উপস্থিত অাছেন সমকাল প্রতিনিধি অাব্দুস সালাম সিদ্দিকী, ইত্তেফাক প্রতিনিধি মো: মিজানুর রহমান মজনু, অামাদের অর্থনীিত প্রতিনিধি অাকন্দ শফিকুল ইসলাম, ফোকাস নিউজের সম্পাদক ও প্রকাশক লায়ন মো: শামীম সিকদার, যুগন্তর প্রতিনিধি দ্বীপক কুমার গুহ, ইনকিলাব প্রতিনিধি মো: নুরুল ইসলাম, ভোরের কাগজ প্রতিনিধি স্বপন কুমার ঢালী।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর