,

উন্নয়নশীল দেশের তালিকায় বাংলাদেশ, বেতাগীতে আনন্দ শোভাযাত্রা

মো: শামীম সিকদার ♦
বরগুনার বেতাগীতে জাতিসংঘ কর্তৃক স্বল্পোন্নত দেশের তালিকা হতে উন্নয়নশীল মর্যাদায় বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়।
বৃহস্পতিবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে আনন্দ শোভাযাত্রা বের হয়ে বাসস্ট্যান্ড হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আনন্দ শোভাযাত্রায় ঘোড়া, বিভিন্ন রংয়ের ফেষ্টুন, ব্যানার ও ব্যান্ড পার্টি নিয়ে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠান অংশ গ্রহণ করেন।
এ আনন্দ শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো: রাজীব আহসান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির, বেতাগী সরকারি কলেজের অধ্যক্ষ মো: নুরুল আমীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: মাকসুদুর রহমান ফোরকান, বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: মামুনুর রশিদ, বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: রফিকুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি বাবুল আথতার ও সাধারণ সম্পাদক মো: হাদিছুর রহমান পান্না, বেতাগী প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালাম সিদ্দিকী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আব্দুস ছোবাহান, উপজেলা যুবলীগ সভাপতি মো: জহিরুল ইসলাম লিটন এবং উপজেলা ছাত্রলীগ সভাপতি বিএম আদানান খালীদ মিথুন। পরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে বাংলাদেশের নিম্ন আয়ের দেশ থেকে নিম্নমধ্য আয়ের দেশে উত্তরণের জাতিসংঘ কর্তৃক স্বীকৃতির অর্জনকে উদযাপন উপলক্ষে আলোচনা সভার অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান কবির। আলোচনা সভা শেষে অনুষ্ঠানে ছবি আঁকা ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর