,

বেতাগীতে এইচএসসি ও সমমান পরীক্ষা বিষয়ে মতবিনিময় সভা

আকন্দ শফিকুল ইসলাম ♦
বরগুনার বেতাগীতে এইচএসসি, এইচএসসি (ব্যবসায় ব্যবস্থাপনা) ও আলীম পরীক্ষা সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বুধবার (২৮ মার্চ) সকাল ৯ টায় ইউএনও’র সম্মেলন কক্ষে মতবিনিময় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: রাজীব আহসান। এ সভায় উপস্থিত ছিলেন বেতাগী সরকারি কলেজের অধ্যক্ষ মো: নুরুল আমীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: শাহাদাৎ হোসেন মোল্লা, বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: রফিকুল আমিন, চান্দখালী মোশাররফ হোসেন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: নিজাম উদ্দিন, বেতাগী ছালেহিয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মো: মোতালেব হোসেন, ঝোপখালী জহুর উদ্দিন ফাজিল মাদরাসার অধ্যক্ষ মো: মাহাবুবুর রহমান, বেতাগী দারুল ইসলাম আলিম মাদরাসার অধ্যক্ষ মো: আব্দুস সালাম, ফুলতলা মোহাম্মাদিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মো: মোস্তাফিজুর রহমান, রানীপুর মাদরাসার অধ্যক্ষ মো: মোহাম্মাদ আলী ও কাউনিয়া কলেজের প্রভাষক মো: শামীম হোসেন।
সভায় আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষা সকলমুক্ত ও সুষ্ঠূ পরিবেশে অনুষ্ঠানের জন্য বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সরকারি সিদ্ধান্ত মোতাবেক সকল পরীক্ষার্থীদের সকাল সাড়ে ৯ টার মধ্যে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে হবে বলে সভায় জানান হয়।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর