,

ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন মুবীন

বেতাগীতে ছাত্রলীগ কর্মীর রগ কর্তন

নিজস্ব প্রতিবেদক ♦
বরগুনার বেতাগী উপজেলার বেতাগী সরকারি কলেজের ছাত্র ও ছাত্রলীগ কর্মী ইফতেখার মুবিনকে কুপিয়ে হাতের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। আহত ছাত্রলীগ কর্মী চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
বুধবার (২৮ মার্চ) বিকাল ৬ টায় বেতাগী সরকারি কলেজ মাঠে একাদশ শ্রেণির ছাত্র মো: ইফতেখার মুবিন ক্রিকেট খেলার সময় একই কলেজের ছাত্র তারেক খান তাকে ডেকে কলেজের প্রধান ফটকে কাছে নিয়ে যায়। এ সময়ে ৫/৬ জন যুকব মুবিনকে এলোপাতারি ভাবে কোপায়। এতে তার ডান হাতের রগ কেটে দেয়। মুবিনের ডাক চিৎকার শুনে সহপাঠিরা তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। পরে মুবিনকে বরিশাল মেডিকেল কলেজে নিয়ে গেলে সেখানের চিকিৎসক অবস্থার আরও অবনতি দেখে ঢাকা নেওয়ার পরামর্শ দেন। বর্তমানে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি হয়েছে। মুবিনের পিতা ঝোপখালী সরকাারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জহিরুল হক নান্টু বলেন, আমার ছেলের অবস্থা খুবই গুরুতর, চিকিৎসা শুরু হয়েছে। সুস্থ্য হলে আইনের আশ্রায় নিব।
উপজেলা ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুন মুবিনকে দলীয় কর্মী দাবী করে বলেন, ছাত্রলীগের নামধারীরা মুবিনের উপর এ হামলা চালিয়েছে। তারা কখনো সাংগঠনিক কার্যক্রমে অংশ গ্রহণ করে না। আমি এ ঘটনার বিচার দাবী করছি।
বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: মানুনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকের নেতেৃত্বে এ ঘটনা ঘটানো হয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। এখনো থানায় অভিযোগ দায়ের হয় নি।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর