,

বরগুনা জেলা প্রশাসনের "মুজিব বর্ষে মুজিবকে জানুন" কুইজ প্রতিযোগিতায় বেতাগীর আরাফাত চ্যাম্পিয়ন

বরগুনা জেলা প্রশাসনের “মুজিব বর্ষে মুজিবকে জানুন” কুইজ প্রতিযোগিতায় বেতাগীর আরাফাত চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক ♦
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বরগুনা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত “মুজিববর্ষে মুজিবকে জানুন” অনলাইন কুইজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বেতাগীকৃতি সন্তান, বিবিচিনি স্কুল এন্ড কলেজের প্রাত্তন শিক্ষার্থী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের ছাত্র মো: আরাফাত রহমান।
সোমবার (৩১ আগষ্ট) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ  চ্যাম্পিয়ন মো: আরাফাত রহমানের হাতে পুরস্কার তুলে দেন। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আশ্রাফুল ইসলাম। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব জালাল উদ্দীন, উপজেলা নির্বাহী অফিসার, বরগুনা সদর জনাব মাসুমা আক্তার, জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ সহ স্থানীয় গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ।
অনুষ্ঠানে জেলা প্রশাসক নতুন প্রজন্মের উদ্দেশ্যে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম সম্পর্কিত বিভিন্ন বিষয়ে কথা বলেন এবং বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কে আগ্রহী হতে নির্দেশনা দেন। তিনি জেলা প্রশাসন বরগুনার পক্ষ থেকে সকল অংশগ্রহণকারী, পৃষ্ঠপোষক, শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতার পাশাপাশি বিজয়ীদের অভিনন্দন জানান।
উল্লেখ্য, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র পরিকল্পনা ও নির্দেশনায় বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী এবং তথ্য প্রযুক্তির অপরিহার্যতা সকলের নিকট তুলে ধরতে বিগত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বরগুনা জেলা প্রশাসনের পক্ষ থেকে লক্ষাধিক টাকার পুরস্কার সম্বলিত এই অনলাইন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর