,

বেতাগীতে উপজেলা পরিষদের সম্মুখে সমাবেশ ও মানববন্ধনে অংশগ্রহন কারী
বেতাগীতে উপজেলা পরিষদের সম্মুখে সমাবেশ ও মানববন্ধনে অংশগ্রহন কারী

বেতাগীতে হযরত মুহাম্মদ (স:)কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক ♦
বরগুনার বেতাগীতে মহানবী হযরত মুহাম্মদ (স:)’র ‘ব্যঙ্গচিত্র প্রদর্শনের’ মাধ্যমে অবমাননা ও ইসলাম বিদ্বেষী আচরণের প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।    (এই নিউজরে ভিডিও  দেখতে ক্লিক করুন)
শনিবার (৩১ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় তৌহিদী জনতার ব্যানারে ও স্থানীয় আলেম-ওলামা ও সর্বস্তরের জনতার অংশগ্রহনে এ কর্মসূচি পালিত হয়। বেতাগী বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে উপজেলা পরিষদের সম্মুখে সমাবেশ অনুষ্ঠিত হয়। শুরুতে এ কর্মসূচির সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন বেতাগী পৌরসভার মেয়র এবিএম গোলাম কবির।
উপজেলা জমিয়াতুল হিযবুল্লাহের সভাপতি অধ্যক্ষ নুরুল ইসলাম’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বেতাগী সালেহিয়া আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মোতালেব, বেতাগী প্রেসক্লাবের আহবায়ক সাইদুল ইসলাম মন্টু, ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা সভাপতি মাওলানা মোহাম্মদ ইউসুফ আলী ও সাধারণ সম্পাদক মাওলানা মনিরুজ্জামান, উপজেলা জমিয়াতুল হিযবুল্লাহের সম্পাদক মাওলানা আব্দুস সালাম, দেশান্তরকাঠী মাদ্রাসার সুপার মাওলানা নুরুল ইসলাম জেহাদী, বিবিচিনি স্কুল এন্ড কলেজের প্রভাষক মাওলানা আবু হানিফ, ভোলানাথপুর দারুল-উলুম মাদ্রাসার মুহতামীম মাওলানা এনায়েতুল্লাহ, ইসলামী যুব আন্দোলনের উপজেলা সহ-সভাপতি রেজাউল করিম আকন ও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা সভাপতি এইচএম শহীদুল্লাহ কাওসার। শেষে দোয়া মোনাজাতে আল্লাহর কাছে ইসলামী বিরুদ্ধাচারণকারীদের হেদায়েত কামনা করা হয়।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর