,

পটুয়াখালী রূপালী ব্যাংকের বঙ্গবন্ধু পরিষদের কমিটি গঠন II ইফতেখার পলাশ সভাপতি, নুরুল আলম সেক্রেটারী

মো: শামীম সিকদার ♦
বঙ্গবন্ধু পরিষদের রুপালী ব্যাংকের পটুয়াখালী-বরগুনা আঞ্চলিক শাখার কমিটি গঠন উপলক্ষে এক সভা রুপালী ব্যাংক পটুয়াখালী আঞ্চলিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় ব্যাংকের প্রিন্সিপাল অফিসার ও বেতাগী শাখার ব্যবস্থাপক আ. ন. ম. ইফতেখার-উল-আহসান (পলাশ)কে, জোনাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো: মাহবুব আল কাওসারকে কার্যকরী সভাপতি এবং প্রিন্সিপাল অফিসার ও কালিশুরী বন্দর শাখার ব্যবস্থাপক মো: নুরুল আলমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু পরিষদের পটুয়াখালী রুপালী ব্যাংক লিমিটেড আঞ্চলিক শাখার কমিটি গঠন করা হয়।
সম্প্রতি জোনাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো: মাহবুব আল কাওসার’র সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি ছিলেন রুপালী ব্যাংকের জোনাল প্রধান মো: মনজুর হোসেন। বক্তৃতা করেন সহকারী মহা-ব্যবস্থাপক এফ. এম. এনামুল হক, আ. ন. ম. ইফতেখার-উল-আহসান, মো: মাহবুব আল কাওসার, মো: কামরুজ্জামান জুয়েল এবং মো: নুরুল আলম। কমিটির অনান্য নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি মো: ইসাহাক, মো: কামরুজ্জামান জুয়েল ও মো: আল আমিন, যুগ্ন সাধারণ সম্পাদক মো: বশির উদ্দিন ও মো: হাবিবুর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক মো: ফরিদ উদ্দিন, দপ্তর সম্পাদক মো: অমিনুল হক, প্রচার সম্পাদক মো: তৈয়বুর রহমান, অর্থ ও ব্যাংকিং বিষয়ক সম্পাদক মো: ইকবাল হোসেন, ক্রীড়া সম্পাদক আব্দুল মান্নান, সমাজ কল্যাণ সম্পাদক মো: গোলাম কবির, ধর্ম বিষয়ক সম্পাদক মো: মনরিুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক রেবা খানম, সাংস্কৃতিক সম্পাদক সোমা দাস এবং নির্বাহী সদস্য খন্দকার মিরাজ মোর্শদ, বাসুদেব, গোলাম মোস্তফা, মো: মজিবুল আলম, তাপস বসু, মো: সাইদুর রহমান, মো: মাহমুদুর হাসান, মো: রাজিব সিকদার, আব্দুস সালাম, অনিমেষ রায়, মো: কামাল হোসেন, রইচ উদ্দিন, মো: নাজমুল হোসেন রিয়াদ ও আবু জুবায়ের মো: সালেহ।
সংগঠনের উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন ব্যাংকের জোনাল প্রধান মো: মনজুর হোসেন, সহকারী মহা-ব্যবস্থাপক মো: এফ. এম. এনামুল হক ও মো: নুরুল আমিন, সিনিয়ল প্রিন্সিপাল অফিসার মো: হারুন অর রশিদ এবং প্রিন্সিপাল অফিসার আবু জাফর মো: সালেহ।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর