,

গলাচিপায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ফোকাস নিউজ ডেক্স ♦
পটুয়াখালীর গলাচিপায় গরু চোর সন্দেহে গনপিটুনিতে আল আমিন নামে এক ব্যক্তি নিহতের ঘটনায় হত্যা মামলায় গ্রেফতার হয়ে কারাবন্দী জলিল দর্জি ও ইব্রাহিম দর্জির নিঃশর্ত মুক্তি দাবী এবং সাবেক ইউপি মেম্বর মো: মিজানুর রহমানকে হয়রানীমূলক আসামী করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৮ মে) সকাল ১০টায় উপজেলার চরকাজল ইউনিয়নের চরকাজল লঞ্চঘাট এলাকায় ইউনিয়নবাসীর আয়োজনে ইউনুস দর্জি ও আবু দর্জির নেতৃত্বে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচিতে সহস্রাধিক বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন অংশ গ্রহণ করেন। এ মানববন্ধনে বক্তৃতা করেন রিপন দর্জি, নাসির হাওলাদার, নুর মোহাম্মাদ হাওলাদার, আনসার উদ্দিন, সাথি আক্তার, রীমা বেগম ও লায়লা বেগমসহ আরও অনেকে। মানববন্ধনে বক্তরা নিরাপরাদ জলিল দর্জি ও ইব্রাহিম দর্জির নিঃশর্ত মুক্তি এবং সাবেক ইউপি মেম্বর মো: মিজানুর রহমানকে হয়রানীমূলক আসামী করার তীব্র নিন্দা জানানো হয়।
উল্লেখ্য: ১১ মে মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে চরকাজল ইউনিয়নের গ্যাস ফিল্ড সংলগ্ন মসজিদের দক্ষিণ পাশের সড়কের উপরে গরুচোর সন্দেহে গনপিটুনিতে চরকাজল গ্রামের মো: অলি সরদারের ছেলে আল-আমিন নিহত হয়। এ ঘটনায় ১২ মে বুধবার পুলিশ প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য মৃত দলিল উদ্দিন দর্জির ছেলে জলিল দর্জি ও একই বাড়ির ইউনুস দর্জির ছেলে ইব্রাহিম দর্জিকে আটক করে। তারা দুইজন সম্পর্কে চাচা ভাতিজা। পরে তারা ২জনসহ ৭জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়। বর্তমানে তারা জেল হাজতে রয়েছে। এ মামলায় সাবেক ইউপি মেম্বর মো: মিজানুর রহমানকে হয়রানীমূলকভাবে ১নং আসামী করা হয়। ঘটনার সময় তিনি ঘটনাস্থলে  উপস্থিত না থাকলেও হয়রানী করার জন্য তাকে আসামী করা হয়েছে বলে তার পরিবার জানান।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর