,

বেতাগীতে টিটু মেম্বর হত্যা মামলায় আসামী ৩৮, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক ♦
বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আনাউল ইসলাম টিটুকে (৩৮) পিটিয়ে হত্যা মামলায় ঐ ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যানসহ ৩৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হযেছে।
নিহত আনাউল ইসলাম টিটুর স্ত্রী শিল্পী বেগম বাদী হয়ে শুক্রবার রাতে (২৩ জুলাই) বেতাগী থানায় এ মামলা দায়ের করেন। ইতোমধ্যেই এ মামনার ৯নং আসামী মো: ফয়সাল বিশ্বাস(৩০), ৩৬নং আসামী মো: আনিচ(৩৫) ও ৩২নং আসামী আ: মজিদ মোল্লা(৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেন। বাকিদেরও গ্রেফতারের অভিযান চলছে বলে তিনি জানিয়েছেন।
এ মামলায় সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারকে ২১ নম্বর, তার স্ত্রী মোসা: রিক্তা বেগম ২৪ নম্বর এবং ছোট ভাই রেজাউল ইসলাম টিটুকে প্রধান আসামীকরে ৩৮ জনেকে আসামী করা হযেছে।
হত্যা মামলায় আসামী করার বিষয়ে সরিষামুড়ির বর্তমান চেয়ারম্যান ও যুবলীগ নেতা ইমাম হাসান শিপন জোমাদ্দারের কাছে জানতে চাওয়ার জন্য তাঁর মুঠোফোনে কল দিলে সেটি বন্ধ পাওয়া যায়।
নিহতের স্ত্রী শিল্পী বেগম বলেন, ইমাম হাসান শিপন জোমাদ্দার ও তার আপন ভাই রেজাউল ইসলাম টিটুর নেতৃত্বে ৫০ জন সন্ত্রাসী সোমবার (১৯ জুলাই) তার স্বামী সাবেক ইউপি সদস্য মো. আনাউল ইসলাম টিটুকে ফিল্মি স্টাইলে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে গৌরিচন্না এলাকায় নিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে রাস্তার পাশে ফেলে দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বেতাগী থানার অফিসার ইনচার্জ কাজী শাখাওয়াত হোসেন তপু জানান, হত্যা মামলায় এজাহারভুক্ত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর