,

বেতাগীতে চক্ষু ক্যাম্পে ২৬০ জন রোগীকে চিকিৎসা প্রদান

নিজস্ব প্রতিবেদক ♦
বরগুনার বেতাগীতে বরিশাল ইস্পাহানী ইসলামি চক্ষু হাসপাতালের আয়োজনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। উপজেলা যুব রেডক্রিসেন্ট ও উপজেলা এনসিটিএফ’র সহযোগিতায় সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত স্থানীয় জনগোষ্ঠির মাঝে এ চিকিৎসা সেবা দেওয়া হয়।
শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় যুব রেডক্রিসেন্টের স্থানীয় দলনেতা অলি আহম্মেদের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে চুক্ষু ক্যাম্পের উদ্বোধন করেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেতাগী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল ওয়ালিদ, বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু। এ সময় উপস্থিত ছিলেন এনসিটিএফ‘র উপজেলা সভাপতি তানজিলা জামান শিফা, সাধারণ সম্পাদক মো: খাইরুল ইসলাম মুন্না, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস বেহেস্তী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
এ সময় ২৬০ জন মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, ২৪ জন চোখে ছানী পরা রোগীদের কম খরচে অপারেশনের ব্যবস্থা ও ৭ জনকে সম্পূর্ণ ফ্রী অপারেশনের ব্যবস্থা করা হয়। এছাড়াও পৌর মেয়র এবিএম গোলাম কবিরের পক্ষ থেকে ১১ জন রোগীর মাঝে ঔষধ বিতরণ করা হয়।

Print Friendly

     এই ক্যাটাগরীর আরো খবর